ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই বাইকার নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
যশোরে সড়ক দুর্ঘটনায় দুই বাইকার নিহত

যশোর: যশোরের মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।


 
বুধবার (০১ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৫) ও একই এলাকার মৃত আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫)। তবে তাৎক্ষণিকভাবে আহত একজনের পরিচয় পাওয়া যায়নি।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, পথচারীরা রাত সাড়ে ১১টার দিকে মহাসড়কটির মণিরামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও তিন আরোহীকে পড়ে থাকতে দেখেন। এ সময় তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনাস্থল থেকে তারা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। আর গুরুতর আহত একজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। তবে দুর্ঘটনাটি কিভাবে ঘটেছে তা কেউ নিশ্চিত করতে পারেননি।

নিহত মাসুদ রানার বড়ভাই রিপন হোসেন জানান, তার ভাই মাসুদ রানা ভাড়ায় মোটরসাইকেল চালায়। আর রাকিব মোড়ল মোটরসাইকেল সার্ভিসিংয়ের কাজ করে। বুধবার বিকেলে তারা দুজন মোটরসাইকেলে করে গ্যারেজের মালামাল কেনার জন্য যশোর শহরে গিয়েছিল। রাতে যশোর থেকে চুকনগরে ফিরছিল তারা। ফেরার পথে তারা দুর্ঘটনার কবলে পড়তে পারেন। তবে মাসুদ ও রাকিবের সঙ্গে আর কে ছিল তা তিনি বলতে পারেননি।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। নিহত দুজনের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত যুবককে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
ইউজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।