ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় অপহৃত, ৪ দিন পর হাত-পা বাঁধা অবস্থায় মিললো চাঁপাইনবাবগঞ্জে

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
ঢাকায় অপহৃত, ৪ দিন পর হাত-পা বাঁধা অবস্থায় মিললো চাঁপাইনবাবগঞ্জে

চাঁপাইনবাবগঞ্জ: অপহরণের ৪ দিন পর ‘৯৯৯’ থেকে ফোন পেয়ে হাত-পা বাঁধা এক যুবককে উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশ। এর আগে ওই যুবক রাজধানীর কাকরাইল থেকে অপহরণ হয়েছিলেন।

বৃস্পতিবার (২ মার্চ) রাতে উদ্ধার হওয়া ওই যুবকের নাম ওমর ফারুক আব্দুল্লাহ (২৫)। তিনি পিরোজপুরের সাতকানিয়া এলাকার বাসিন্দা এবং রাজধানীর বনশ্রী এলাকায় বসবাস করেন।

শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর এলাকার বাসিন্দা আল আমিন বলেন, রাত ১০ টার দিকে মুসলিমপুর বাজারের রাস্তার পাশে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় একটি যুবককে পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। এসময় বারবার পানি খেতে চাচ্ছিলেন ওই যুবক। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে গেছে। এসময় তার চোখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, ‘৯৯৯’ এ মাধ্যমে খবর পেয়ে অপহৃত যুবককে উদ্ধার করতে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে ওই যুবককে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে চাঁপাইনবাবগঞ্জে থাকা এক আত্মীয়ের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, উদ্ধার হওয়া যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তিনি গত ২৭ ফেব্রুয়ারি রাজধানীর কাকরাইল থেকে অপহরণ হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।