ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
পঞ্চগড়ে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত 

পঞ্চগড়: জেলা ইজতেমা থেকে করে বাড়ি ফেরার পথে পঞ্চগড়ে পৃথক এলাকায় বাস দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

শনিবার (৪ মার্চ) দুপুরে পঞ্চগড় জেলার বোদা উপজেলার চন্দনবাড়ি এলাকায় ও দেবীগঞ্জ উপজেলার লক্ষ্মীরহাট এলাকায় পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে উভয় ঘটনায় প্রায় শতাধীক ইজতেমা ফেরত বাস যাত্রী আহত হয়েছেন।

নিহতরা হলেন- জেলার তেঁতুলিয়া উপজেলার দরগাছা গ্রামের মৃত সরিউদ্দীনের ছেলে তমিজ উদ্দীন (৬০), তেঁতুলিয়ার তিরনইহাট ইউনিয়নের পিঠাখাওয়া খাগতপাড়া গ্রামের সিরাজ আলীর ছেলে হাসিবুল ইসলাম (৩২) ও পঞ্চগড় সদর উপজেলার সারে ৯মাইল বিরাজোত গ্রামের কাসেম আলীর ছেলে তপন (২৫)।

জানা যায়, গত বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত (২, ৩ ও ৪ মার্চ) দেবীগঞ্জ উপজেলায় তিন দিনব্যাপী জেলা ইজতেমা শেষ করে বাসে করে বাড়ি ফিরছিলেন মুসল্লিরা। এসময় বোদা উপজেলার চন্দ্রনবাড়ি বাজার এলাকায় দেবীগঞ্জ-পঞ্চগড় মহাসড়কে চলন্ত বাসের ট্যায়ার বিস্ফোরণ হলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। এতে মুসল্লিরা গুরুতর আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তমিজ উদ্দীন নামে একজন মারা যান। এদিকে হাসিবুল নামে আরেকজনকে রংপুরে নেওয়া হলে পথে তিনিও মারা যান।  

অপরদিকে, দেবীগঞ্জ উপজেলার লক্ষ্মীরহাট এলাকায় মহাসড়কে চলন্ত বাসের পেছনে ধাক্কা দেয় একটি দ্রুতগামী ট্রাক। এতে বাস উল্টে গিয়ে ঘটনাস্থলে তপন নামে এক যুবকের মৃত্যু হয়।

পঞ্চগড়ের বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় ও দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন তিনজনের নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।