ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

খাদ্যে ভেজাল, জড়িতদের শাস্তি দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
খাদ্যে ভেজাল, জড়িতদের শাস্তি দাবি

ঢাকা: খাদ্যে ভেজালকারীদের শাস্তির দাবি জানিয়েছে ‘নিরাপদ খাদ্য চাই’ নামের একটি সংগঠন। শুক্রবার (১০ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে সংগঠনটির নেতারা এই দাবি জানান।

তারা বলেন, বাংলাদেশ ছাড়া দুনিয়ার কোথাও নিরাপদ খাদ্যের দাবিতে আন্দোলন করতে হয় না। খাদ্যে ভেজাল মেশানোর মাধ্যমে প্রতিনিয়ত নীরবে মানুষ হত্যা করছে ভেজালকারীরা। ভেজাল খাদ্য পারমাণবিক বোমার চেয়েও ভয়ঙ্কর।

খাদ্যে ভেজালকারীদের সামাজিকভাবে বয়কট করার আহ্বান জানিয়ে তারা বলেন, এসব জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। পাশাপাশি সারাদেশে ভেজাল বিরোধী অভিযান অব্যাহত রাখা এবং মানুষের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুর রহীম বাচ্চুর সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন হাজী মো. ইকবাল হোসেন, ইঞ্জিনিয়ার আলাউদ্দিন, ইঞ্জিনিয়ার মো. আনোয়ার হোসেন, মো. ইউসুফ, শাহ আলম আজিজ, রাকিবুল ইসলাম রুবেল, বরকত উল্ল্যা, মো. ইসমাইল ভূইয়া মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এসসি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।