ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ত্রিশালে মাইক্রোবাসে অগ্নিকাণ্ডে নিহত বেড়ে ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
ত্রিশালে মাইক্রোবাসে অগ্নিকাণ্ডে নিহত বেড়ে ৫ দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে যাত্রীবাহী মাইক্রোবাসে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। নিহতরা সবাই ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

   

সোমবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টায় ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।    

নিহতদের মধ্যে সর্বশেষ মারা গেছেন ধোবাউড়া উপজেলার আক্কাছ আলী (৫২)। গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি।

এর আগে নিহত অন্য চারজন হলেন- ধোবাউড়া উপজেলার খামারবাসা গ্রামের আক্কাছ আলীর স্ত্রী দোলেনা খাতুন (৪০), তোতা মিয়ার স্ত্রী রেজিয়া খাতুন (৪০), ধোবাউড়া উপজেলার মুন্সিপাড়া গ্রামের রুবেলের শিশু পুত্র আচিকা (৭), একই উপজেলার জরিনা খাতুন (৪৫)।

এছাড়াও এখনো আশঙ্কাজনক অবস্থায় এক শিশুসহ আরও তিনজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।    

ওসি মাঈন উদ্দিন জানান, রোববার রাতে ধোবাউড়ার মুন্সিরহাট থেকে নারী-শিশুসহ ১৬ যাত্রী নিয়ে মাইক্রোবাসটি ঢাকার উদ্দেশে রওনা করে। পথে রাত ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার রাঙামাটি এলাকায় পৌঁছালে হঠাৎ মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গেলে বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে দুই নারীসহ ঘটনাস্থলেই চারজন নিহত হয় এবং চিকিৎসাধীন অবস্থায় পরে আরও একজন মারা যায়।

এদিকে এ দুর্ঘটনায় সহমর্মিতা ও শোক প্রকাশ করে নিহতদের পরিবারকে সোয়া লাধ টাকা অনুদান দিয়েছে জেলা প্রশাসন।  

ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মো. মোস্তাফিজার রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনাস্থল পরিদর্শন করে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রতি শোক ও সহমর্মিতা জানিয়েছেন।  

সেই সঙ্গে নিহত প্রত্যেকের পরিবারকে লাশ দাফনের জন্য ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে।  

** ময়মনসিংহে মাইক্রোবাসে আগুন, দুই নারীসহ পুড়ে ছাই ৪ যাত্রী 

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।