ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
দৌলতপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা কাজল হোসেন

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুর সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কাজল হোসেনকে (৪২) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

বুধবার (১৫ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশে সর্দারপাড়া মোড়ে তাকে ধারালো হাসুয়া দিয়ে পিঠে ও ঘাড়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন।

নিহত কাজল হোসেন দৌলতপুর সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের নেতা এবং একই এলাকার মো. সুন্নতের ছেলে।

নিহতের প্রতিবেশী মহব্বত হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও এলাকায় প্রভাব বিস্তার নিয়ে সর্দারপাড়ার লোকজনের সঙ্গে কাজলের বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে প্রতিপক্ষরা বুধবার সন্ধ্যায় সর্দ্দার মোড়ে তাকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। পরে সেখান থেকে উদ্ধার করে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।  

নিহতের ছোট ভাইয়ের স্ত্রী আরিফা খাতুন বলেন, যারা এ হত্যার ঘটনা ঘটিয়েছে তাদের কঠোর শাস্তি চাই।

দৌলতপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, এ হত্যার ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। তবে পুলিশ তদন্ত শুরু করেছে। দোষীদের বিচারের আওতায় আনা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, ১৬ মার্চ, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।