ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গভীর রাতে বাবা-মার মাঝ থেকে আড়াই মাসের শিশু উধাও!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
গভীর রাতে বাবা-মার মাঝ থেকে আড়াই মাসের শিশু উধাও! চুরি হওয়া শিশু সাজিদ ফারাজী

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে এক কৃষক দম্পত্তির ঘর থেকে আড়াই মাসের সন্তান চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৭ মার্চ) ভোরে উপজেলার জাড়িয়া-মাইট কুমড়া এলাকায় আবু সাঈদ ফারাজী ও সুমি খাতুন দম্পত্তির ঘরে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফকিরহাট মডেল থানার পুলিশ ।

চুরি হওয়া শিশু সাজিদ ফারাজী ওই এলাকার কৃষক আবু সাঈদ ফারাজী ও সুমি খাতুন দম্পত্তির ছেলে। তাদের সাদিয়া নামে পাঁচ বছরের একটি মেয়েও আছে।

এদিকে সন্তানকে না পেয়ে অসুস্থ হয়ে পড়েছেন মা সুমি খাতুন। বিকেল থেকে বিছানায় রয়েছেন তিনি। চিকিৎসকের পরামর্শে তার শরীরে স্যালাইন পুশ করা হচ্ছে।

সন্তানহারা মা সুমি খাতুন বলেন, প্রতিদিনের মত রাতে ভাত খাওয়ার পর স্বামী ও ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েছিলাম। রাত আড়াইটার দিকে একবার ছেলেকে দুধ খাইয়েছি। ভোর সাড়ে ৬টায় ঘুম ভাঙলে দেখি আমার বাবা বিছানায় নেই। আমার সন্তানকে এনেদিন বলে কান্নায় ভেঙে পড়েন অসহায় এই মা।

শিশুটির বাবা কৃষক আবু সাঈদ ফারাজী বলেন, গভীর রাতে আমি বাইরে নেমে ছিলাম। পরে ঘরে এসে আবার ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি আমাদের বাচ্চা বিছানায় নেই। দরজার ঢাসা ফেলানো ছিল। অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও আমার সোনা জাদুকে পাইনি। আপনারা যেভাবে পারেন আমার সন্তানকে এনে দিন।

আবু সাঈদ ফারাজী আরও বলেন, আমার কোনো শত্রু নেই। কে আমার বাচ্চা নিল, কে চুরি করল আমি কিছু জানি না। আমার সাজিদকে ফিরে চাই বলে বিলাপ করেন এই বাবা।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজজ্জামান বলেন, শিশুটির খোঁজ পেতে পুলিশ অভিযান শুরু করেছে। পরিবারের সঙ্গে আমরা যোগাযোগ রাখছি। এছাড়া আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ  সময়: ২০০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।