ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাহাড়ের অবৈধ অস্ত্রধারীদের প্রতিরোধ করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
পাহাড়ের অবৈধ অস্ত্রধারীদের প্রতিরোধ করতে হবে

রাঙামাটি: রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন, পাহাড়ের অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করতে হবে।  

রোববার (১৯ মার্চ) বিকেলে জেলার কাপ্তাই সীতাঘাট শ্রী শ্রী সীতা মন্দিরে মহা বারুণী স্নান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, বাংলাদেশ একটি ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র। আওয়ামী লীগ একটি অসাম্প্রদায়িক চেতনার দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সনাতন সম্প্রদায়সহ সব ধর্মের মঠ মন্দিরের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

কাপ্তাই সীতা মন্দির পরিচালনা কমিটির সভাপতি রতন দাশের সভাপতিত্বে বক্তব্য দেন- রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, রাঙামাটি জেলা পূজা উদযাপন সমন্বয় পরিষদের আহ্বায়ক অমলেন্দু হাওলাদার, কাপ্তাই উপজেলার আওয়ালী লীগের যুগ্ম সম্পাদক ও শ্রমিকলীগ নেতা আব্দুল ওহাব।

পার্বত্য চট্টগ্রামসহ চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে আগত সনাতনি সম্প্রদায়ের ভক্তরা ঐতিহাসিক কর্ণফুলি নদীতে স্নান, সীতা মন্দির, শম্ভুনাথ মন্দির, কালি মন্দিরে পূজা দেওয়া এবং মহাপ্রসাদ গ্রহণের মাধ্যমে মা সীতা দেবীর কাছে তাদের মনের বাসনা ব্যক্ত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad