ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মস্থলে ফেরা হলো না ইসমাইলের

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
কর্মস্থলে ফেরা হলো না ইসমাইলের

ফরিদপুর: মাদারীপুরের শিবচরে ঢাকাগামী ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাস খাদে পড়ে শেষ খবর পাওয়া পর্যন্ত ১৯ জন যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতের মধ্যে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সৈয়দ ইসমাইল আলী (৩২) নামে এক যুবক রয়েছেন।

রোববার (১৯ মার্চ) সকালে উপজেলার কুতুবপুর এলাকায় পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ইসমাইল আলী আলফাডাঙ্গা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ মুরাদ আলীর ছেলে।

জানা গেছে, ইসমাইল আলী ঢাকাতে একটি কোম্পানিতে চাকরি করেন। গত ১৬ মার্চ চাকরি থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন তিনি। এরপর রোববার সকাল সাড়ে ৬টায় কর্মস্থলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পার্শ্ববর্তী কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া বাসস্ট্যান্ড থেকে ইমাদ পরিবহনের বাসে ওঠেন। পথে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে খাদে পড়ে যাওয়ায় ঘটনাস্থলেই নিহত হন ইসমাইল।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহতের চাচাতো ভাই ও ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ রোমান আলী বলেন, মৃত্যুর সংবাদ পেয়ে পরিবারের পক্ষ থেকে শিবচর গিয়ে মরদেহ শনাক্ত করে বাড়িতে আনা হয়েছে।

এদিকে, নিহত সৈয়দ ইসমাইলের নিজ বাড়িতে মরদেহ এলে এলাকাবাসী ও স্বজনরা তাকে শেষ বিদায় জানাতে আসেন। বাড়িতে নেমে আসে শোকের মাতম। কোনো সান্ত্বনাই থামাতে পারছে না নিহতের মা-বাবার কান্না। সন্তানকে নিয়েই সাজানো ছিল যে মায়ের পৃথিবী এক নিমিষেই তা যেন এলো-মেলো হয়ে গেল। কান্নায় ভেঙে পড়েছেন স্বজনরাও।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad