ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা: ৩ যুবক গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা: ৩ যুবক গ্রেফতার 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে রেদোয়ান ইসলাম (১১) নামে এক স্কুলছাত্রকে হত্যার ঘটনায় অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২০ মার্চ) গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া দহবিল ঘাসের ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত রেদোয়ান হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি উত্তরপাড়া গ্রামের মমিরুল ইসলামের ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।  

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার রতনকান্দি গ্রামের আলাউদ্দিনের ছেলে সাগর (১৮), আব্দুল জলিল ভক্তের ছেলে নাঈম (১৭), জিগারবাড়িয়া গ্রামের হালিমের ছেলে হালিমের সাকোয়াত (১৯)।
 
মামলা সূত্রে জানা যায়, শুক্রবার (১৭ মার্চ) বিকেলে রেদোয়ানকে বাড়ির পেছন থেকে অপহরণ করে নিয়ে যায়। ওইদিন রাতে অপহরণকারীরা শিশুটির বাবা মমিরুলকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে এবং তা না দিলে তাকে হত্যার হুমকি দেয়। ওইদিন রাতেই মমিরুল রেদোয়ানকে বাঁচাতে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা পঠানোর পর থেকেই অপহরণকারীদের ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন শনিবার (১৮ মার্চ) সকালে সন্দেহভাজন তিনজনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি  অভিযোগ দায়ের করে। রোববার (১৯ মার্চ) রাতে অপহরণকারী তিনজনকে গ্রেফতর করে পুলিশ।  

শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ বলেন, শিশুটি অপহরণের পর গত শনিবার আমরা অভিযোগ পাই এবং রোববার রাতে তিনজনকে গ্রেফতার করে তাদের দেওয়া তথ্যানুযায়ী আমরা মরদেহ উদ্ধার করা হয়েছে।   মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।