ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় রাস্তা পার হওয়ার সময় ট্রাফিক পুলিশ সার্জেন্টের মোটরসাইকেলের ধাক্কায় সুফিয়া খাতুন (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শুক্রবার (২৪ মার্চ) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ১ নম্বর পানির ট্যাঙ্কের কাছে ওই দূর্ঘটনা ঘটে।

নিহত সুফিয়া খাতুন চুয়াডাঙ্গা পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ার মৃত আব্দুল মজিদের স্ত্রী।

স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় ৮ মাস আগে চোখের অপারেশন করিয়েছিলেন বৃদ্ধা সুফিয়া খাতুন। তারপর থেকে চোখে কম দেখতেন তিনি। আজ দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার ১ নম্বর পানির ট্যাঙ্কের কাছে রাস্তা পার হচ্ছিলেন। একই সময় ট্রাফিক পুলিশের সার্জেন্টের সেলিম মোটরসাইকেল নিয়ে ফাঁড়ির দিকে যাচ্ছিলেন। এসময় তার মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে ওই বৃদ্ধার। এতে রাস্তায় ছিটকে পড়ে আহত হন তিনি। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেন সার্জেন্ট সেলিম।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নূর জাহান রুমি জানান, বৃদ্ধা সুফিয়া খাতুন মাথায় আঘাত পাওয়ায় রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তির কিছুক্ষণ পর মারা যান তিনি।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।