ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

জীবননগরে ৭১ ভরি স্বর্ণসহ চোরাকারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
জীবননগরে ৭১ ভরি স্বর্ণসহ চোরাকারবারি আটক

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার জীবননগর সীমান্ত থেকে ৭১ভরি ওজনের ৭টি স্বর্ণের ফ্লাট বারসহ জুয়েল হোসেন (৩৯) নামের এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি।  

শনিবার (২৫ মার্চ) সকাল ৮টার দিকে জীবননগর উপজেলার মোল্লাবাড়ির মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

জুয়েল হোসেন দামুড়হুদা উপজেলার দক্ষিণচাঁদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

শনিবার দুপুর ১টার সময় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, নতুনপাড়া বিওপির একটি বিশেষ টহল দল স্পেশাল অপারেশনের মাধ্যমে সকাল ৮টায় জীবননগর মোল্লাবাড়ীর মোড় থেকে জুয়েল হোসেনকে ছোট বড় ৭টি স্বর্নের ফ্লাট বারসহ আটক করা হয়েছে। এ সময় তার কাছে থেকে খাকী কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৮২৯ গ্রাম (৭১ ভরি ৪ রতি) ওজনের বড় ২টি ও ছোট ৫টি সর্বমোট ৭টি স্বর্ণে ফ্লাট বার জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৬৩ লাখ ৯৩ হাজার ৭৫০ টাকা।

তিনি আরও জানান, স্বর্ণের ফ্লাট বার শুল্ক কর ফাকি দিয়ে ভারতে পাচারের উদ্দেশে পরিবহন করা ও নিজ জিম্মায় রাখার অপরাধে অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়।  
আটক আসামির বিরুদ্ধে জীবননগর থানায় মামলা দায়ের এবং স্বর্ণের ফ্লাট বার চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad