ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হালুয়াঘাটে দোকান কর্মচারীকে কুপিয়ে ১২ লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
হালুয়াঘাটে দোকান কর্মচারীকে কুপিয়ে ১২ লাখ টাকা ছিনতাই

ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় দিন-দুপুরে মো. মিজবাহুল হক নামে এক দোকান কর্মচারীকে কুপিয়ে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ নিয়ে থানা-পুলিশ ও স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে।

     

সোমবার (২৭ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার নাগলা গড়পাড়া নামকস্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।  

এ ঘটনায় আহত কর্মচারী মিজবাহুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সে নাগলা বাজারের ব্যবসায়ী মোস্তফা কামালের দোকান কর্মচারী।  

ব্যবসায়ী মোস্তফা কামাল বলেন, সোমবার সকাল ১১টার দিকে আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১২ লাখ টাকা ব্যাগে নিয়ে যাত্রীবাহী একটি মাহেন্দ্রতে করে স্থানীয় ধারা বাজারস্থ ব্যাংকে যাচ্ছিল মিজবাহুল হক।  
এ সময় গড়পাড়া নামক স্থানে পৌঁছালে দুটি মোটরসাইকেলে চার/পাঁচ যুবক এসে অস্ত্রের মুখে মাহেন্দ্রটি জিম্মি করে আমার কর্মচারী মিজবাহুলের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে সে বাধা দিলে তাকে কুপিয়ে জখম করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতকাইকারীরা।    

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, ইতোমধ্যে এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। তাঁর কাছ থেকে তথ্য নিয়ে বাকিদের গ্রেফতার ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে। আশা করছি দ্রুত এ অভিযান সফল হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।