ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

জাতীয়

সহকর্মীদের কাছে সৎ-কর্মঠ হিসেবে পরিচিত ছিলেন জেসমিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
সহকর্মীদের কাছে সৎ-কর্মঠ হিসেবে পরিচিত ছিলেন জেসমিন

নওগাঁ: ২০২২ সালের ১৯ জানুয়ারি নওগাঁর চণ্ডীপুর ইউনিয়ন ভূমি অফিসে কর্মচারী হিসেবে যোগদান করেন সুলতানা জেসমিন। এরপর থেকেই কর্মীদের কাছে সৎ, যোগ্য ও কর্মঠ হিসেবে পরিচিত ছিলেন তিনি।

সুলতানা জেসমিনের সম্পর্কে বলতে গিয়ে চণ্ডীপুর ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা জেসমিনের সহকর্মী মোমেনা খাতুন বাংলানিউজকে জানান, অফিসের কাজের ক্ষেত্রে জেসমিন অন্য সহকর্মীদের সঙ্গে সগযোগীতামূলক আচরন করতেন। অফিসের বিভন্ন বিষয়েও তিনি সময় ও নিয়ম মাফিক কাজ করতেন। তিনি প্রতারণা করতে পারেন, এই কথাটাই আমাদের অবাক করেছে।

তিনি আরও বলেন, জেসমিনের বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে, তার চলাফেরায় বা কথাবার্তায় এমন কোনো আলামত আমরা কোনদিনই দেখতে পাইনি। ফলে তার বিরুদ্ধে এমন অভিযোগ মানা যায় না। তবে তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সিটি কেবল মিডিয়ার মাধ্যমেই আমরা জানতে পেরেছি।

তবে জেসমিনের বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চান না তার ভাই সোহাগ হোসেন। তাকে ফোন করা হলে তিনি বলেন, আমার বোনের মৃত্যুর বিষয়ে আমাদের কনো অভিযোগ নেই। র‍্যাব আটক করেছিল, এরপর অসুস্থ হয়ে হাসপাতালে মৃত্যু হয়েছে। এসব বিষয়ে কারো সঙ্গে আমাদের কনো কথা বলার ইচ্ছে নেই।

উল্লেখ্য, নওগাঁ শহর থেকে আটকের পর র‌্যাব হেফাজতে সুলতানা জেসমিন (৪৫) নামে ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারীর মৃত্যু হয়। গত বুধবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে নওগাঁ শহরের মুক্তির মোড় এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব। আটকের পর সুলতানা জেসমিন অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে ওই দিনই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৫ মার্চ) সকাল ৯টার দিকে জেসমিনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।