ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গৃহবধূকে ধর্ষণচেষ্টা, পৌর কাউন্সিলর কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
গৃহবধূকে ধর্ষণচেষ্টা, পৌর কাউন্সিলর কারাগারে

নাটোর: গৃহবধূকে যৌন নিপিড়ন ও ধর্ষণচেষ্টার মামলায় নাটোরের নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর আবু বক্করের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুর ২টার সময় নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানায় আবু বক্কর।

এ সময় আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আবু বক্কর নলডাঙ্গা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং ব্রক্ষ্মপুর পুর্বপাড়া মহল্লার মৃত আমির আলীর ছেলে। আর ভুক্তভোগী ওই গৃহবধূ পুর্ব সোনাপাতিল এলাকার বাসিন্দা।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বাংলানিউজকে জানান, গত ১৯ মার্চ আবু বক্করের বিরুদ্ধে নলডাঙ্গা পৌরসভার পুর্বসোনাপাতিল গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে যৌন নিপিড়ন ও ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে পৌর কাউন্সিলর আবু বক্করের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

ওই মামলায় আবু বক্কর আইনজীবীর মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। এ সময় আদালত শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দেন এবং তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।