ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ সদস্যের বাড়িতে চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুট!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
পুলিশ সদস্যের বাড়িতে চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুট!

সাতক্ষীরা: সাতক্ষীরায় এক পুলিশ সদস্যের বাড়িতে চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা এক দুর্বৃত্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার (৩১ মার্চ) ভোর রাত ৪টার দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের নেবাখালী গ্রামের কাজীপাড়ার পুলিশ সদস্য মাসুদ কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক দুর্বৃত্তের নাম মো. আবদুল কাদের (৩৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার রইচপুর গ্রামের আবু বাক্কার সিদ্দিকের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য কাজী আবু সুলতান ওরফে তুষার জানান, সদর উপজেলার শিবপুর ইউনিয়নের নেবাখালী গ্রামের মৃত কাজী আলাউদ্দিনের ছেলে কাজী মাসুদ ঢাকায় ট্রাফিক পুলিশে কর্মরত। তার একমাত্র ছেলে কাজী ফাহিমও পুলিশে চাকরি করেন। মাসুদের স্ত্রী রানী একমাত্র মেয়ে সুমাইয়াকে (১৩) নিয়ে গ্রামের বাড়িতেই থাকেন। তাদের বাড়িতে কোনো পুরুষ সদস্য না থাকার সুযোগে ৪-৫ জনের একদল দুর্বৃত্ত সাহরির সময় পুলিশ সদস্য মাসুদ কাজীর বাড়ির ঘরের জানালা দিয়ে চেতনানাশক স্প্রে করে। এসময় ঘরে থাকা মা ও মেয়ে অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা জানালা ভেঙ্গে ঘরে ঢুকে তাদের দুজনের হাত, পা ও মুখ বেঁধে রেখে নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

এদিকে, দুর্বৃত্তরা চলে যাবার পরপরই মাসুদের স্ত্রী রানী আধা অচেতন অবস্থায় মোবাইলে ঘটনাটি মাসুদকে জানায়। পরে মাসুদ বিষয়টি আমাকে জানালে আমি দ্রুত লোকজন নিয়ে দুর্বৃত্তদের ধাওয়া করে নেবাখালী বিল থেকে আবদুল কাদেরকে আটক করি। এসময় বাকিরা পালিয়ে যায়। শুক্রবার (৩১ মার্চ) সকালে তাকে সদর থানা পুলিশে সোপর্দ করা হয়। অসুস্থ রানী ও সুমাইয়ার চিকিৎসা বাড়িতেই চলছে। তাদের অবস্থা এখন অনেকটা ভালো।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আবদুল কাদের নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।  

এ নিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।