ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঞ্চল্যকর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
চাঞ্চল্যকর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক

ঢাকা: লক্ষ্মীপুরের সদর এলাকায় চাঞ্চল্যকর খোরশেদ হত্যাকাণ্ডের ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. রিপন হোসেন ভূঁইয়াকে (৩৫) আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

শনিবার (১ এপ্রিল) প্রথম প্রহরে রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে জানান, আটক রিপন হোসেন ভূঁইয়া লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার বশিকপুরের আবু সাঈদের ছেলে। তিনি লক্ষ্মীপুরের সদর থানাধীন বশিকপুর এলাকায় ২০১৪ সালের চাঞ্চল্যকর খোরশেদ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। ২০২২ সালে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় তার নামে গ্রেফতারি আদেশ জারি হয়। এরপর থেকে তিনি দেশের বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে আসছিলেন।

তিনি জানান, আটক আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছেন। তিনি এলাকায় আধিপত্য বিস্তার করে চুরি-ডাকাতি, হত্যা-গুমসহ, ভূমি দখল, চাঁদাবাজি, টেন্ডার বাজিসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত বলেও তথ্য রয়েছে।  

আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad