ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলসহ চোরচক্রের ৬ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
মোটরসাইকেলসহ চোরচক্রের ৬ সদস্য আটক

চুয়াডাঙ্গা: আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৬ সদস্যকে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে চোরাইকৃত তিনটি মোটরসাইকেল।

 

সোমবার (৩ এপ্রিল) সকালে যশোরের কোতয়ালী থানার চাঁদপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- যশোর জেলার কোতয়ালী থানার চাঁদপাড়া গ্রামের গোলাম মোস্তফা শেখের ছেলে আল আমিন (৩৪), যশোর জেলার কোতয়ালী থানার চাঁদপুর গ্রামের টিপু শেখের ছেলে জুয়েল রানা (৩৩), যশোর জেলার কোতয়ালী থানার হামিদপুর গ্রামের আবু হানিফ হাওলাদার (৫৫), মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার মাইজপাড়া গ্রামের মৃত হাবিল মোল্যার ছেলে সেলিম মোল্যা (২৫), মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার পারভাটপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে কামরুজ্জামান আরমান (২৫), মাগুরা জেলার স্টেডিয়ামপাড়ার মোস্তফা আল আজাদের ছেলে জুনায়েদ হোসেন (২৩)।
 
চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান, গত ২৬ মার্চ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল রোড থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। তারই প্রেক্ষিতে ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করে চোর সনাক্ত করে গোপনসংবাদ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোরে অভিযান চালিয়ে প্রথমে আল আমিনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে পর্যায়ক্রমে আরও পাঁচসদস্যকে গ্রেফতার ও চুরি যাওয়া তিনটি বাজাজ পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, তারা বড় ধরনের মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তাদের জিজ্ঞাসাবাদে অনেক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। দেশের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করে অন্য জেলায় বিক্রি করে দেওয়াই এ চক্রের উদ্দেশ্য। তাদের দেওয়া তথ্য নিয়ে অগ্রসর হলে অনেক চোরাই মোটরসাইকেল উদ্ধার করা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।