ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাচীকে অপহরণ, ভাসুরের ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
চাচীকে অপহরণ, ভাসুরের ছেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বরগুনা: আপন চাচীকে দেওয়া কুপ্রস্তাবে রাজি না হলে অপহরণ করে ধর্ষণের অভিযোগে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন ভুক্তভোগী।

মঙ্গলবার (৪ এপ্রিল) মামলাটি গ্রহণ করে বরগুনা সিআইডিকে ৭ দিনের মধ্যে অনুসন্ধান প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মো. মশিউর রহমান খান।

 

মামলার আসামি হলেন- বরগুনা সদর উপজেলার ফুলতলা কুমড়াখালী গ্রামের জাকির হোসেনের ছেলে মো. সাগর, সাগরের বাবা জাকির হোসেন ও মা ডালিম। বিষয়টি নিশ্চিত করেছেন বিশেষ পিপি মোস্তাফিজুর রহমান বাবুল।

অভিযোগ সূত্রে জানা যায়, গৃহবধূর স্বামী জাহাজে কাজ করার কারণে খুলনা থাকেন। স্বামীর অনুপস্থিতে ভাসুরের ছেলে সাগর বিভিন্ন সময় চাচীকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হলে চাচীকে অপহরণ করে বিয়ে করার হুমকি দেন সাগর। এমনকী চাচীর গোসল করার দৃশ্য গোপনে ধারণ করে তাকে ব্লাকমেইল করার চেষ্টা করেন সাগর। তারপরেও সাগরের অনৈতিক প্রস্তাবে রাজি হননি চাচী। গত ২৫ ফেব্রুয়ারি দুপুর দেড়টার দিকে ভুক্তভোগী স্থানীয় আল আমিনের বাড়ির সামনে গেলে সেখান থেকে সাগর ও অজ্ঞাতনামা দুই ব্যক্তি তাকে অপহরণ করে ঢাকা মিরপুর রূপনগর নিয়ে যায়।  

ভুক্তভোগী অভিযোগ করে বলেন, ঢাকার মিরপুর রূপনগরে সাগরের বাবা জাকির ও মা ডালিম ছিল। ওই বাসায় আমাকে আটক রেখে খুনের ভয় দেখিয়ে কয়েকবার ধর্ষণ করে সাগর। ওই বাসা থেকে ১৪ দিন পর আমার স্বামী আমাকে উদ্ধার করে। এ নিয়ে বরগুনা থানায় গত ২ এপ্রিল মামলা করতে গেলে মামলা নেয়নি পুলিশ।

এ বিষয়ে জানতে আসামি সাগরের ফোনে কয়েকবার কল দিলেও তা বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, এ ব্যাপারে বরগুনা থানায় কেউ মামলা করতে আসেনি। মামলা করতে আসলে অবশ্যই মামলা নিতাম।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।