ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় মহাসড়কে পড়েছিল ২ বন্ধুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
কুমিল্লায় মহাসড়কে পড়েছিল ২ বন্ধুর মরদেহ আবদুল্লাহ আল-মামুন ও মাসুদ আলম

কুমিল্লা: কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সদর দক্ষিণ উপজেলায় রতনপুর এলাকায় থেকে দুই তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা দু’জনই মোটরসাইকেল আরোহী।

পুলিশের ধারণা, গাড়ি চাপায় অথবা একই দিক থেকে কোনো গাড়ির সঙ্গে ধাক্কায় ছিটকে পড়ে তাদের মৃত্যু হয়েছে। মরদেহের পাশ থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরের দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।  

লালমাই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদুল আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।  

নিহতরা হলেন- কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের কেশনপাড় গ্রামের মো. হুমায়ুন কবিরের ছেলে আবদুল্লাহ আল-মামুন (১৪) ও চন্ডিপুর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে মাসুদ আলম (১৫)। এদের মধ্যে আবদুল্লাহ বাগমারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।  

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা মোর্শেদুল আলম ভূঁইয়া জানান, দুই তরুণ একটি মোটরসাইকেলে যাচ্ছিল। ধারণা করছি একজন বেপরোয়া গতিতে চালিয়ে কোনো গাড়ির পেছনে গিয়ে ধাক্কা দেয় অথবা কোনো গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। যে গাড়ির সঙ্গে দুর্ঘটনা ঘটেছিল সেটি শনাক্ত করা সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।