ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ইজিবাইকচালক হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
টাঙ্গাইলে ইজিবাইকচালক হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

টাঙ্গাইল: টাঙ্গাইলে ইজিবাইকচালক জুলহাস মিয়া হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।  

রোববার (৯ এপ্রিল) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সমনে আটোরিকশা-ইজিবাইক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আটোরিকশা-ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মিয়া, সাধারণ সম্পাদক লুৎফুল কবির, সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন উল্লাস, নিহত জুলহাস মিয়ার স্ত্রী শিল্পী বেগম, মেয়ে জুলিয়া আক্তার, বোন রেজিয়া বেগম, বাগনে সবুজ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন- গত ১৪ মার্চ মঙ্গলবার দিনগত রাতে টাঙ্গাইল জেলা আটোরিকশা-ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সদস্য অটোচালক জুলহাস মিয়াকে বাসাইল থানার কুমারজানী এলাকায় যাত্রীবেশে দুর্বৃত্তরা হত্যা করে অটোরিকশাটি নিয়ে যায়।

জেলা আটোরিকশা-ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতির বক্তব্যে বলেন, অবিলম্বে অটোচালক জুলহাস মিয়া হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবি করছি। জনস্বার্থে রাস্তায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবি জানাই। আটোরিকশা চালকদের হত্যা ও ছিনতাইয়ের মতো ঘটনা থেকে রক্ষার জন্য অটোচালকদের সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।