ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ইজিবাইকচালক হত্যাকারীদের বিচার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
টাঙ্গাইলে ইজিবাইকচালক হত্যাকারীদের বিচার দাবি

টাঙ্গাইল: টাঙ্গাইলে ইজিবাইকচালক জুলহাস মিয়া হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে আটোরিকশা-ইজিবাইক শ্রমিক ইউনিয়ন।

রোববার (০৯ এপ্রিল) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সমনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন-টাঙ্গাইল জেলা আটোরিকশা-ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মিয়া, সাধারণ সম্পাদক লুৎফুল কবির, সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন উল্লাস, নিহত জুলহাস মিয়ার স্ত্রী শিল্পী বেগম, মেয়ে জুলিয়া আক্তার, বোন রেজিয়া বেগম, ভাগনে সবুজ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৪ মার্চ মঙ্গলবার দিবাগত রাতে টাঙ্গাইল জেলা আটোরিকশা-ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সদস্য অটোচালক জুলহাস মিয়াকে বাসাইল থানার কুমারজানী এলাকায় যাত্রীবেশে দুর্বৃত্তরা হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়।

জেলা আটোরিকশা-ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতি বলেন, অবিলম্বে অটোচালক জুলহাস মিয়া হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবি করছি। জনস্বার্থে রাস্তায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবি জানাচ্ছি।  

এসময় তিনি আটোরিকশা চালকদের হত্যা ও ছিনতাইয়ের মতো ঘটনা থেকে রক্ষার জন্য অটোচালকদের সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানান।

বাংলাদে সময়: ১৫০৭ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।