ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুই মাসেও সন্ধান মেলেনি শিশু আব্দুল ওকীবের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
দুই মাসেও সন্ধান মেলেনি শিশু আব্দুল ওকীবের

চাঁপাইনবাবগঞ্জ: প্রায় দুই মাস ধরে নিখোঁজ রয়েছে চাঁপাইনবাবগঞ্জের নাচোলের শিশু শিক্ষার্থী আব্দুল ওকীব (১০)। নাচোল থানায় এ নিয়ে জিডি করা হলেও তার সন্ধান মেলেনি।

বেঁচে আছে, না মারা গেছে, তাও জানে না না তার পরিবার।  

এদিকে ছেলে হারানোর শোকে তার মা সুবি বেগম নাওয়া খাওয়া ছেড়ে ছেলের অপেক্ষায় পথ চেয়ে বসে থাকেন। নিখোঁজ ওকীবের বাড়ি নাচোল উপজেলার কসবা ইউনিয়নের আখিলা গ্রামে। তার বাবা মোহাম্মাদ আলী পেশায় কৃষক এবং মা সুবি বেগম গৃহিণী।

নিখোঁজ ওকীবের বাবা-মা জানান, আব্দুল ওকীব গ্রামের একটি মাদরাসায় ৩য় শ্রেণিতে লেখাপড়া করে। গত ১৩ ফেব্রুয়ারি সে মাদরাসা থেকে দুপুরে বাসায় ফিরে তার মাকে বলে, আমি তোমাদের কাছ থেকে একদিন হারিয়ে যাবো। এ কথা বলে সে ওই দিনই হঠাৎ নিখোঁজ হয়। অনেক খোঁজ করেও তার সন্ধান না পেয়ে গত ২২ ফেব্রুয়ারি তার বাবা নাচোল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইকবাল পাশা জানান, এ ঘটনায় নাচোল থানার একটি জিডি করা হয়েছে যার নম্বর ৮৮০ এবং বেতার বার্তায় সারা দেশের প্রতিটি থানায় ম্যাসেজ দেওয়া হয়েছে, নিখোঁজ শিশু আব্দুল ওকীবকে উদ্ধারের ব্যাপারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।   

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।