ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিভিন্ন মহলের শোক

ডা. জাফরুল্লাহর মৃত্যু: দেশ হারালো একজন অভিভাবককে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
ডা. জাফরুল্লাহর মৃত্যু: দেশ হারালো একজন অভিভাবককে

ঢাকা: বীর মুক্তিযোদ্ধা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী আর নেই। মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে নিজের প্রতিষ্ঠিত গণস্বাস্থ্য  নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বিভিন্ন গণমাধ্যমের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার মৃত্যুর খবরে হাজার হাজার মানুষ শোক জানিয়েছেন। অনেকেই তার মৃত্যুতে শোকাহত হয়ে লিখেছেন, তিনি ছিলেন দেশরত্ন। আবার অনেকেই লিখেছেন দেশ একজন অভিভাবক হারালো।

গণমাধ্যম ফেসবুকে বীর সাহাবী নামে এক যুবক লিখেছেন, দেশ একজন অভিভাবককে হারালো। মোহাম্মদ বিল্লাল নামে আরেকজন লিখেছেন, সত্য বলার দুর্লভ সময়ে আপনার মতো মানুষের বেঁচে থাকার অনেক প্রয়োজন।   আপনি ফিরে আসবেন সে প্রত্যাশা ছিলো। আপনার সাহসী উচ্চারণ সাধারণ মানুষ মিস করবে। ভালো থাকুন ওপারে।

এদিকে এই বীর মুক্তিযোদ্ধা চিকিৎসকের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকের ঝড় বইছে। হাসান সরকার নামে অপর একজন লিখেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। মহান আল্লাহর নিকট প্রার্থনা করি উনাকে জান্নাতুল ফেরদৌসের ফয়সালা দান করুন। জাতি হারালো একজন প্রকৃত দেশপ্রেমিক উজ্জ্বল নক্ষত্রকে।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।