ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

অনলাইন জুয়ায় জড়িত ৫ জন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
অনলাইন জুয়ায় জড়িত ৫ জন গ্রেপ্তার

ঢাকা: অনলাইন জুয়া প্ল্যাটফর্মে জড়িত থাকার দায়ে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাজশাহীর একাধিক এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সিরাজুল ইসলাম ওয়াসীম (৩৩), মনিরুল ইসলাম মুন্না (৩৪), শরিফুল ইসলাম (৪৫), আব্দুল হাকিম ও তানভীর ইসলাম সোহাগ (৩৫)।

এ সময় তাদের কাছ থেকে ৯টি মোবাইল ফোন, এক লাখ ১৭ হাজার ২০০ টাকা, একটি সিঙ্গার অ্যান্ড্রয়েড টিভি, একটি রাউটার, একটি ডায়েরি এবং একটি মিনি প্যাড জব্দ করেছে।

এটিইউ’র পুলিশ সুপার (এসপি-মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহী এয়ারপোর্ট থানাধীন তকিপুর মধ্যপাড়া থেকে সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।  
পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাজশাহীর রাজপাড়া থানার লক্ষীপুর থেকে মনিরুল ইসলাম মুন্নাকেও গ্রেপ্তার করা হয়।

এই দুইজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের সহযোগী ও সুপার এজেন্ট সম্পর্কে তথ্য পাওয়া যায়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পবা উপজেলা গেটের আবুল হোসেন মার্কেট থেকে বাকি ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তাররা সম্প্রতি bet365, Ges Betbuzz 365, Ges AvBwW, sony0123, dreamz444.com, Ges SKYFAIR 247, LOVE 801 নামে বিভিন্ন অনলাইন জুয়া সাইট এবং MASTI247 নামে বিভিন্ন অনলাইন জুয়া অ্যাপস ব্যবহার করে আসছিল। তারা অনলাইন জুয়ার মাধ্যমে সাধারণ মানুষকে প্রলোভন দেখিয়ে মোবাইল ব্যাংকিং ব্যবহার করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছিল।

গ্রেপ্তারদের বিরুদ্ধে রাজশাহী এয়ারপোর্ট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা (নম্বর-৪) দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
পিএম/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।