ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের বিয়ের ১৮ দিনের মাথায় যৌতুকের দাবিতে মারধর, মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
প্রেমের বিয়ের ১৮ দিনের মাথায় যৌতুকের দাবিতে মারধর, মামলা ফাইল ছবি

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লায় প্রেমের বিয়ের ১৮ দিনের মাথায় যৌতুকের দাবিতে নববধূকে নির্যাতনের অভিযোগ ওঠেছে।

রোববার (১৬ এপ্রিল) ফতুল্লা মডেল থানায় নির্যাতনের অভিযোগ এনে স্বামী, শ্বশুর ও শাশুড়িসহ চারজনকে আসামি করে মামলা করেছেন নববধূ মনি আক্তার।

পুলিশ এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলায় উল্লেখ করা হয়, গত ২৬ মার্চ ১৫ লাখ টাকা কাবিনে উপজেলার মাসদাইর এলাকার মজিবুর সরদারের মেয়ে মনি আক্তার (২৩) ও একই থানাধীন আফাজনগর এলাকার সেলিম আহমেদের ছেলে আসিফ আহমেদ (৩২) বিয়ে করেন। তারা দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন।  

বিয়ের পর মনিকে তার বাবার বাড়িতে রাখেন আসিফ। পরে আনুষ্ঠানিকভাবে তাকে নিজ বাড়িতে নিয়ে যাবেন বলে প্রতিশ্রুতি দেন। বিয়ের বিষয়টি আসিফ তার বাবা-মাকে জানালে তারা ব্যবসায়ের জন্য ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন। গত ৮ এপ্রিল দুপুরে আসিফকে আট লাখ টাকা দেন মনির পরিবার। পরে বাকি দুই লাখ টাকা দ্রুত দেওয়ার জন্য তাগিদ দেন আসিফ।

পরে বাকি টাকা না পেয়ে গত ১৪ এপ্রিল সকালে আসিফ, তার বোন আফরিন, তার বাবা সেলিম আহমেদ ও মা নার্গিস বেগম মনিদের বাসায় গিয়ে তাকে মারধর করেন। পরে মনির পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

অভিযোগকারী মনি আক্তার জানান, তিনি নিজ বাসায় বিউটি পার্লার দিয়ে বিউটিশিয়ানের কাজ করেন। আর আসিফ কাপড়ের ব্যবসা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, এ বিষয়ে মনি বাদী হয়ে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।