ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ৮শ প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারে ঈদসামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
গোপালগঞ্জে ৮শ প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারে ঈদসামগ্রী বিতরণ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৮শ প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মধ্যে ঈদসামগ্রী, পাঞ্জাবি এবং নগদ টাকা বিতরণ করা হয়েছে।  

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার বান্দল গ্রামে মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়।


  
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমাই, চিনি, দুধ, পোলাওয়ের চালসহ নানা ধরনের ঈদসামগ্রী পাঞ্জাবি ও নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন।  

এ সময় পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, কাউন্সিলর রকিবুল হাসান, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বশির বিন সামসুদ্দিন, সমাজসেবক লিয়াকত হোসেন লেবুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 
বান্দল গ্রামের গৃহবধূ নাসরিন বলেন, আমার ঘরে একটি প্রতিবন্ধী শিশু রয়েছে। আমার স্বামী একজন ভ্যান চালক। প্রতি বছরই ঈদের সময় সেমাই, চিনি, দুধ, পোলাও চাল ও নতুন জামা কাপড় কিনতে আমার স্বামীর বেগ পেতে হত। এ বছর মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন আমাদের সবকিছু দিয়েছে। আমরা এবার সুন্দরভাবে ঈদ করতে পারবো।  

মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ বলেন, আমি প্রতিবছরই প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করে থাকি। এরই অংশ হিসেবে এ বছর ৮শ প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারে ঈদসামগ্রী বিতরণ করলাম। আমার এ ধরনের কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের কর্ণধার মোহাম্মদ লাভলু শেখ সব সময়ই সেবামূলক বিভিন্ন ধরনের ব্যতিক্রমী কাজ করে থাকেন। তার ফাউন্ডেশনটি দীর্ঘদিন ধরে এ উপজেলায় আর্তমানবতার সেবায় কাজ করছে। তাদের কার্যক্রম প্রশংসার দাবি রাখে। আমি চাইবো সমাজের সব বিত্তশালীরা যেন এভাবে মানবতার সেবায় এগিয়ে আসেন।
 
বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।