ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে এসে নিখোঁজ সাব রেজিস্ট্রার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে এসে নিখোঁজ সাব রেজিস্ট্রার

বরিশাল: ঈদুল ফিতরের ছুটিতে বরিশালের উজিরপুরের গ্রামের বাড়িতে এসে নিখোঁজ হয়েছেন বাদল কৃষ্ণ বিশ্বাস নামের এক সাব রেজিষ্ট্রার।

এমন সংবাদে শুক্রবার (২১ এপ্রিল) সকালে উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজের ছেলে অংকন বিশ্বাস।

এর আগে বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে নিখোঁজের এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিখোঁজের স্বজনরা।

নিখোঁজ সাব-রেজিস্টার বাদল উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের কারফা গ্রামের মৃত অনিল কুমার বিশ্বাসের ছেলে। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় সাব-রেজিস্ট্রার।

মিসিং ডায়েরি সূত্রে জানা গেছে, বাদল ঈদের ছুটিতে বাড়িতে আসেন।  পরিবারের স্ত্রী, দুই ছেলে ও নিজে পাশেই এক আত্মীয় বাড়ির বিয়ে অনুষ্ঠানে যান। নিখোঁজ হওয়ার আগে বাদল ছোট ছেলে অংকিত বিশ্বাসকে তার মায়ের কাছ থেকে ঘরের চাবি আনার জন্য বলে বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ির দিকে রওয়ানা দেয়।  বাড়ি এসে বাবাকে দেখতে না পেয়ে ছোট ছেলে অংকিত আবার মায়ের কাছে ফিরে যায় এবং বাবাকে পায়নি বলে জানায়। এরপর পরিবার ও আত্মীয় স্বজনরা খোঁজাখুজি শুরু করেন এবং মোবাইলফোনেও যোগাযোগ করার চেষ্টা করেন। মোবাইলে ও বিভিন্ন জায়গায় রাতভর খোঁজাখুঁজি করেও না পেয়ে সকাল থানায় মিসিং ডায়েরি করেন।

সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সাব-রেজিস্ট্রারের সন্ধানে খোঁজও চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।