ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে রেললাইনে মাথা দিয়ে যুবকের আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
আক্কেলপুরে রেললাইনে মাথা দিয়ে যুবকের আত্মহত্যা! ছবি: সংগৃহীত

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় অরক্ষিত লেভেল ক্রসিংয়ে রেললাইনে মাথা রেখে জালাল হোসেন (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল ৬টা ৫৫ মিনিটে আক্কেলপুর এলাকার হাস্তা বসন্তপুর অরক্ষিত লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

জালাল হোসেন বগুড়ার সোনাতলা উপজেলার বাসিন্দা এবং তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন আক্কেলপুর রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার হাসিবুল হাসান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই ব্যক্তি মঙ্গলবার সকালে লেভেল ক্রসিংয়ের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তিনি স্থানীয় লোকজনদের জিজ্ঞেস করেছিলেন ট্রেন কখন আসবে। সকাল ৬টা ৫৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী ঈদ স্পেশাল-১৫ ট্রেন দুই নম্বর রেল লাইনে আক্কেলপুর রেল স্টেশনে প্রবেশের সময় ওই লেভেল ক্রসিংয়ে ট্রেনটির তিনটি বগি পার হওয়ার পরে ট্রেনের নিচে মাথা দেন ওই যুবক। সেসময় কাছে কোনো লোকজন ছিল না।

স্থানীয় বাসিন্দা প্রত্যক্ষদর্শী নূর মোহাম্মদ বলেন, লেভেল ক্রসিংয়ের দক্ষিণ পাশে আমি মুদি দোকান খুলে বসেছিলাম। সকালে ওই ব্যক্তি আমাকে জিজ্ঞেস করেছিলেন ট্রেন কখন আসবে। এরপর তিনি লেভেল ক্রসিংয়ের পাশে দাঁড়িয়ে ছিলেন। ট্রেনের তিনটি বগি লেভেল ক্রসিং পার হওয়ার সময় ওই ব্যক্তি রেললাইনে মাথা দেন। ওই সময় তিনি কাটা পরে ঘটনাস্থলেই মারা যান।  

আক্কেলপুর থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন সরদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি অপরিচিত এক ব্যক্তি ট্রেন লাইনে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন। তার মাথা থেতলে গেছে। ওই যুবকের পরনে চেক লুঙ্গি ও গায়ে লাল গেঞ্জি পড়া ছিল। তবে তার কাছে একটি মোবাইল ফোন রয়েছে। স্থানীয়রা ওই ফোনের সূত্র ধরে পরিচয় নিশ্চিত করেছেন।

আক্কেলপুর রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার হাসিবুল হাসান বলেন, জালাল বগুড়ার সোনাতলার বাসিন্দা, তার মাথায় সমস্যা ছিল। আমি জালালের শ্যালিকা ও ভায়রার সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত হয়েছি।  

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে যদি কোনো অভিযোগ পাওয়া না যায়, সেক্ষেত্রে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য তাদের হাতে তুলে দেওয়া হবে। আর অভিযোগ থাকলে নিয়ম অনুযায়ী ময়নাতদন্ত করা হবে।  

বাংলাদেশ সময: ১০০৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।