ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে বাসচাপায় প্রাণ গেল মামা-ভাগনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
দিনাজপুরে বাসচাপায় প্রাণ গেল মামা-ভাগনের

দিনাজপুর: দিনাজপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন বাবুল হোসেন (৫৫) ও সোহান (২৪) নামে দুই মোটরসাইকেল আরোহী। তারা সম্পর্কে প্রতিবেশী মামা-ভাগিনা বলে জানা গেছে।

বুধবার (২৬ এপ্রিল) সকাল ১০টার দিকে জেলার সদর উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের চুনিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল হোসেন ফুলবাড়ী উপজেলার ১ নম্বর এলুয়াড়ি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা। তিনি শহরের রামনগর এলাকার আখিলউদ্দীনের ছেলে ও নিহত সোহান একই এলাকার মাসুমের ছেলে।  

দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক শাকিল আহমেদ ও সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাথি দাস।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক এনামুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, বাবুল ও সোহান বাড়ি থেকে মোটরসাইকেলে করে কর্মস্থল ফুলবাড়ীর এলুয়াড়ি ইউনিয়ন ভূমি অফিসের দিকে যাচ্ছিল। পথে উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের চুনিয়াপাড়া নামক স্থানে বগুড়া থেকে দিনাজপুরমুখী বিসমিল্লাহ পরিবহনের একটি বাস (বগুড়া জ-১১-০০৭৭) অপর একটি গাড়িকে অভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুই যাত্রী বাসের নিচে আটকে ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা বাসের নিচ থেকে দুইজনের মরদেহ বের করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটিকে পুলিশ আটক করলেও চালক ও স্টাফরা পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।