ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোহরাওয়ার্দী উদ্যানে দুলাভাইয়ের হাতে প্রাণ গেল শ্যালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, মে ১, ২০২৩
সোহরাওয়ার্দী উদ্যানে দুলাভাইয়ের হাতে প্রাণ গেল শ্যালকের

ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দুলাভাইয়ের রডের আঘাতে শাকিল হোসেন (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মাদকাসক্ত ছিলেন তিনি।

সোমবার (১ মে) ভোরে সোহরাওয়ার্দী উদ্যানের ছবির হাটের পাশে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া প্রত্যক্ষদর্শী মো. আলআমিন জানান, ভোরে শাকিল তারই পরিচিত শাওন নামের একজনের সঙ্গে তর্কে জড়ায়। খবর পেয়েদুলাভাই বাবু ব্যাপারী সেখানে হাজির হন এবং শাকিলকে বকাঝকা করতে থাকেন। একপর্যায়ে একটি রডের টুকরো দিয়ে শাকিলের বুকে আঘাত করে। সঙ্গে সঙ্গে শাকিল মাটিতে লুটিয়ে পড়লে প্রথমে তার মাথায় পানি ঢালা হয়। অবস্থার অবনতি দেখে ঢামেকে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তারা ৩ জনই রডসহ বিভিন্ন জিনিসপত্র চুরির সঙ্গে জড়িত ও শাকিল মাদকাসক্ত ছিল।

এদিকে শাকিলের বড় ভাই মো. শাহিন হোসেন জানান, তারা থাকেন কামরাঙ্গীরচর চান মসজিদ এলাকায়। শাকিল মাদকাসক্ত ছিল, উদ্যানেই থাকতো। ভোরে তার মৃত্যুর খবর শুনে তারা হাসপাতালে আসেন। বড় দুলাভাই বাবু বেপারী তাকে রড দিয়ে আঘাত করেছে বলে শুনতে পেয়েছেন তারা।

এদিকে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আ. জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শাকিলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘাতক বাবুকে আটকের জন্য অভিযান চলছে। ৩ ভাই ৪ বোনের মাঝে পঞ্চম ছিল শাকিল। অবিবাহিত ছিল সে।   বাবার নাম মৃত বাবুল হোসেন।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, মে ১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।