ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে খুন করে প্রতিবেশীকে ফোন!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, মে ৪, ২০২৩
স্ত্রীকে খুন করে প্রতিবেশীকে ফোন! ফাইল ফটো

গাজীপুর: সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন কুদ্দুছনগর এলাকার স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

বুধবার (৩ মে) রাতে ঘটনাটি ঘটেছে।

নিহত হলেন- মানিকগঞ্জ সদর থানার মেকশিমুল এলাকার নুরুল হকের স্ত্রী আসমা আক্তার (৩৬)। আর অভিযুক্তের নাম নুরুল হক।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বণিক জানান, চট্টগ্রামের হালিশহর থানার হাজী দিঘীরপাড় এলাকার মোস্তফা মিয়ার মেয়ে আসমা আক্তারের সঙ্গে ১১ বছর আগে নুরুল হকের বিয়ে হয়। তাদের ৬ বছরের এক ছেলেকে নিয়ে স্বামী-স্ত্রী কোনাবাড়ী থানাধীন কুদ্দুছনগর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বুধবার রাতে নুরুল হক বাসায় ফিরলে তার স্ত্রী তাকে ডিভোর্স দিয়েছেন এমন কাগজ দেখে ক্ষিপ্ত হন। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়।

সকালে তিনি ওই বাসার অন্য ভাড়াটিয়া প্রতিবেশীকে ফোন করে জুতার মধ্যে চাবি আছে জানিয়ে তাদের ঘরের তালা খুলতে বলেন। পরে বাড়ির অন্য ভাড়াটিয়ারা ওই ঘরের তালা খুললে ভেতরে আসমা আক্তারের মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় ঘরের ভেতর তাদের ৬ বছরের ছেলেও ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আসমাকে তার স্বামী শ্বাসরোধ ও মারধোর করে হত্যা করেছে। পরে ঘরের তালা বন্ধ করে তিনি পালিয়ে গেছেন।

ওসি বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫, মে ০৪, ২০২৩
আরএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।