ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

৫ বছরের শিক্ষার্থীকে ঘাড় ধরে বের করে দিলেন প্রধান শিক্ষক! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মে ৪, ২০২৩
৫ বছরের শিক্ষার্থীকে ঘাড় ধরে বের করে দিলেন প্রধান শিক্ষক!  বরগুনার পাঠাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়

বরগুনা: বরগুনা সদর উপজেলায় আ. রহমান (৫) নামের প্রাক-প্রাথমিক শ্রেণীর এক শিক্ষার্থীকে ঘাড় ধরে বিদ্যালয়ের বাইরে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

আর এই ঘটনায় মানসিক চাপে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে বলে দাবি করেছেন তার দাদা মো. শহীদ খান।

অভিযুক্ত হলেন, পাঠাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল কবির।

বুধবার (৩ মে) প্রধান শিক্ষককে ক্লাসে ঢুকতে দেখে ভয়ে আ. রহমান বেঞ্চের নিচে লুকায়। এসময় প্রধান শিক্ষক ঘাড় ধরে আ. রহমানকে বেঞ্চের নিচ থেকে তুলে এসে ক্লাসের বাইরে বের করে দেয়। শিশুটি কাঁদতে থাকলে ২ জন শিক্ষক তাকে শান্ত করে বাড়ি পৌঁছে দেয়।

এ বিষয়ে শহীদ খান বলেন, আমার বড় নাতি সিনথিয়া পাঠাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। তার ছোট ভাই আ. রহমান ওই স্কুলে গিয়ে একই ক্লাসে বোনের পাশে বসে থাকে। বিষয়টি প্রধান আনোয়ারুল কবির ভালো ভাবে নেননি। তিনি ক্লাসে গিয়ে সিনথিয়ার সঙ্গে রাগারাগি করতেন।

এদিকে প্রধান শিক্ষক আনোয়ারুল কবির অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ওর বোনকে বলেছি ছোট ভাইকে প্রাক-প্রাথমিক ক্লাসে দিয়ে আসতে। শুনেছি ওর ভাই বাড়ি চলে যায়। জ্বরের খবর শুনেছি।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, মে ০৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।