ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপালগ‌ঞ্জে সড়‌কে ঝর‌ল ৩ প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, মে ৫, ২০২৩
গোপালগ‌ঞ্জে সড়‌কে ঝর‌ল ৩ প্রাণ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে এক দিনে সড়কে ঝরেছে তিনটি তাজা প্রাণ।

বৃহস্পতিবার (৪ মে) ঢাকা-খুলনা মহাসড়কের কা‌শিয়ানী উপ‌জেলার ঘোনাপাড়া, ফুকরা ও মুকসুদপুর উপজেলার রিশাতলা নামক এলাকায় তিনটি দুর্ঘটনায় এসব প্রাণহানি ঘটে।

 

কা‌শিয়ানী উপ‌জেলার ঘোনাপাড়া হাইও‌য়ে থানা পু‌লি‌শের প‌রিদর্শক মো. শ‌রিফুল ইসলাম জা‌নি‌য়ে‌ছেন, বৃহস্প‌তিবার রাত সা‌ড়ে ৮টার দি‌কে ঢাকা-খুলনা মহাসড়‌কের ঘোনাপাড়া এলাকায় বা‌সের চাপায় মো. আবুল হো‌সেন মোল্লা  (৭৫) না‌মে এক বৃদ্ধ নিহত হন। তার বাড়ি একই উপ‌জেলার রাতইল গ্রা‌মে। এ ঘটনায় পু‌লিশ বাসটি আটক ক‌রে‌ছে।

মুকসুদপুর থানার প‌রিদর্শক (তদন্ত) খন্দকার আমিনুর রহমান জানান, সন্ধ‌্যা ৭টার দি‌কে রিশাতলা এলাকায় ইমাদ পরিবহনের একটি বাস একটি নসিমনকে ধাক্কা দেয়। এতে ন‌সিম‌নের চালক ও যাত্রীরা গুরুতর আহত হন। প‌রে স্থানীয়রা তা‌দের‌ উদ্ধার করে মুকসুদপুর উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌লে চিকিৎসক নসিমন চালক আজিজুল কারীকে (৫২) মৃত ঘোষণা করেন। নসিমনের যাত্রী রফিক মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তা‌কে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে পাঠা‌নো হয়।  

নিহত নসিমন চালক আজিজুল কারী ফরিদপুর জেলার সালথা উপজেলার চরবাংরাইল গ্রামের বাসিন্দা।

এছাড়া সকা‌লে ঢাকা-খুলনা মহাসড়‌কের কা‌শিয়ানী উপ‌জেলার ফুকরা এলাকায় মোটরসাই‌কেল নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে র‌ফিকুল ইসলাম রা‌সেল (৩৬) না‌মে এক ব‌্যক্তি নিহত হন। এসময় আহত হন একজন। নিহত রা‌সেল খুলনা মহানগীর খা‌লিশপুর প্লা‌টিনাম জুট‌মিল শ্রমিক ক‌লোনির আব্দুর রহমা‌নের ছে‌লে।  

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, মে ৫, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।