ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, মে ৫, ২০২৩
গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন কুদ্দুছ নগর এলাকায় আছমা আক্তার (৩৬) নামে এক নারীকে হত্যার অভিযোগে তার স্বামীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

বৃহস্পতিবার (৪ মে) রাতে ঢাকার মিরপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তি হলেন- মানিকগঞ্জ সদর থানার মেকশিমুল এলাকার শামসুল হকের ছেলে নুরুল হক (৫০)।

র‍্যাব-১ এর কোম্পানী কমান্ডার মেজর মাঈদুল ইসলাম জানান, কোনাবাড়ী কুদ্দুছ নগর এলাকায় সপরিবারের ভাড়া থাকতেন নুরুল হক। গত ৩ মে রাতে শ্বাসরোধ করে নুরুল হক তার স্ত্রী আছমাকে হত্যা করেন। পরে ঘরে তালাবদ্ধ করে ওই রাতেই তিনি পালিয়ে যান। পরদিন সকালে মোবাইল ফোনে এক প্রতিবেশীকে ওই ঘরের দরজা খুলে দিতে বলেন। পরে দরজা খুলে প্রতিবেশীরা আসমা আক্তারের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে কোনাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এরপর গাজীপুর র‍্যাব-১ এর একটি দল অভিযান চালিয়ে ঢাকার মিরপুর এলাকা থেকে নুরুল হককে গ্রেপ্তার করে। র‍্যাবের জিজ্ঞাসাবাদে নুরুল তার স্ত্রী আছমা আক্তারকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি করেছেন।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, মে ০৫, ২০২৩
আরএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।