ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাখিল পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কারাগারে যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, মে ৮, ২০২৩
দাখিল পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কারাগারে যুবক

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় দাখিল পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক মশিউর রহমান (২০) নামে এক যুবককে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড ও এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৭ মে) রাতে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, দণ্ডিত মশিউরকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে, দুপুর ১২টার দিকে উপজেলার বোয়ালি দারুল উলুম সিনিয়র দাখিল মাদরাসা কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

দণ্ডিত মশিউর উপজেলার শ্রীপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।  
  
সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান জানান, রোববার বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্রে সাধারণ গণিত বিষয়ে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে মশিউর রহমান নামে ওই ভুয়া পরীক্ষার্থী উত্তর শ্রীপুর আব্দুস সাত্তার দাখিল মাদরাসার দাখিল পরীক্ষার্থী সৈকত মিয়ার পরিবর্তে পরীক্ষায় অংশ নেয়। বিষয়টি জানতে পেরে কেন্দ্র সচিব মশিউরকে আটক করে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন।

পরে ভ্রাম্যমাণ আদালতে প্রক্সি দেওয়ার বিষয়টি প্রমাণিত হওয়ায় মশিউরকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড ও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, মে ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।