ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে ফ্যানের সঙ্গে ঝুলছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, মে ১১, ২০২৩
শরীয়তপুরে ফ্যানের সঙ্গে ঝুলছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ

শরীয়তপুর: শরীয়তপুর শহরের তুলাসার স্কুলের পাশে এক ভাড়া বাসায় নাসিমা আক্তার (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) বিকেলে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছন।

এর আগে বুধবার (১০ মে) দিনগত রাত আনুমানিক ২টার দিকে ওই ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাসিমা আক্তার ডামুড্যা উপজেলার মালয়েশিয়া প্রবাসী মোস্তফা হাওলাদারের স্ত্রী ও নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের হাঁসের কান্দি গ্রামের রাজ্জাক মাদবরের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে মোস্তফা হাওলাদারের সঙ্গে নাসিমা আক্তারের বিয়ে হয। তাদের ৯ বছরের একটি মেয়ে ও ৭ বছরের একটি ছেলে সন্তান আছে। মকবুল হাওলাদার বেশ কয়েক বছর ধরে মালয়েশিয়ায় থাকেন। নাসিমা আক্তার শরীয়তপুরের তুলাসার স্কুলের পূর্ব পাশে সাঁজের মায়া নামক ভবনে ভাড়া থাকেন। বুধবার দিনগত রাত ৩টার দিকে তার সন্তানরা ঘুম থেকে জেগে উঠলে তাদের মাকে ঝুলন্ত অবস্থায় দেখেতে পেয়ে চিৎকার দেয়। পরে আশেপাশে প্রতিবেশীরা ছুটে এসে থানা পুলিশে খবর দেয়। এরপর ঘটনাস্থল থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া শেষে হস্তান্তন করা হয় এবং পরে তার বাবার বাড়ি নড়িয়া উপজেলার রাজনগরের হাঁসের কান্দি গ্রামে দাফন করা হয়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বলেন, নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ নাসিমা আক্তার আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে। পরে তার বাবার বাড়ি নড়িয়া উপজেলার রাজনগরের হাঁসের কান্দি গ্রামে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, মে ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ