ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোখার সময় পার্কে ঘোরাঘুরি, ১১ শিক্ষার্থীকে পুলিশে দিলেন ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মে ১৪, ২০২৩
মোখার সময় পার্কে ঘোরাঘুরি, ১১ শিক্ষার্থীকে পুলিশে দিলেন ডিসি

ঝালকাঠি: ঘূর্ণিঝড় মোখার প্রভাবে সৃষ্ট বৈরী আবহাওয়ার মধ্যে পার্কে ঘোরাঘুরির কারণে ১১ শিক্ষার্থীকে পুলিশে দেন জেলা প্রশাসক। পরে অভিভাবকদের থানায় ডেকে নিয়ে মুচলেকায় তাদের ছেড়ে দেওয়া হয়।

 

রোববার (১৪ মে) ঝালকাঠিতে জেলা সদরে ঘটেছে এই ঘটনা।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকাল ১১টার দিকে মোখা পরিস্থিতি দেখতে সুগন্ধা নদীর তীর সংলগ্ন কলেজ খেয়াঘাটে আসেন ঝালকাঠি জেলা প্রশাসক (ডিসি) ফারাহ গুল নিঝুম। এ সময় খেয়াঘাটের পাশের মিনি পার্কে আড্ডার দিতে দেখেন ১১ শিক্ষার্থীকে। অসময়ে পার্কে আসার কারণ জিজ্ঞাসা করেন তিনি শিক্ষার্থীদের। কোনো সদুত্তোর দিতে না পারায় তাদের পুলিশি হেফাজতে নেওয়ার নির্দেশ দেন ডিসি।  

ঘটনার প্রসঙ্গে জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম বলেন, তারা বৈরী আবহাওয়ায় পার্কে আড্ডা দিচ্ছিল। তাতে যে কোনো সময় দুর্ঘটনা ঘটার শঙ্কা ছিল। এছাড়া শিক্ষার্থীরা এই সময়ে এখানে উপস্থিত থাকতে পারে না। তাই তাদের পুলিশি হেফাজতে নেওয়া হয়। পরে অভিভাবকদের সঙ্গে কথা বলে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মনির হোসেন বলেন, ক্লাস ফাঁকি দিয়ে এখানে পার্কে প্রায় সময়েই আড্ডায় মত্ত থাকতে দেখা যায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের। মাঝেমধ্যে এই ধরনের অভিযান পরিচালনা করে অভিভাবকদের চোখ খুলে দেওয়া উচিত। হাতেনাতে ধরিয়ে দিলে তারা বুঝতে পারবেন যে, তাদের সন্তানেরা স্কুল-কলেজের কথা বলে আসলে কোথায় যায়।  

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।