ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরে সড়ক দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, মে ১৫, ২০২৩
রায়পুরে সড়ক দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যু  প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে সড়ক দুর্ঘটনায় মাহাম্মদ (৩২) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রোববার (১৪ মে) রাত সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের সোনাপুর সিকদার রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মাহাম্মদ উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের উদমারা গ্রামের দুই নম্বর ওয়ার্ডের নয়া বাড়ির নুরুল আমিনের ছেলে।

এ ঘটনায় আহত মো. ইউসুফ (৪৫) ও আব্দুল করিমকে (৪০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা সবাই একই গ্রামের বাসিন্দা ও পেশায় নির্মাণ শ্রমিক।

স্থানীয়রা জানায়, ওই শ্রমিকরা ভবন নির্মাণের জন্য সিমেন্ট-বালু মেশানোর যন্ত্র চালানোর কাজ করেন। তারা প্রতিদিনের মতো কাজ শেষে ট্রলিতে করে বাড়ির দিকে যাচ্ছিলেন। তাদের বহন করা ট্রলিটি একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে উল্টে যায়। এতে তারা গুরুতর আহত হন।  

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফাহমিদা ফাইজা বলেন, গুরুতর আহত অবস্থায় মাহাম্মদকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়। ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়।  

দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাওলাদার নুরে আলম জিকু বলেন, মাহাম্মদ ভবন ঢালাই মেশিন চালিয়েই সংসার চালাতেন। তার তিন সন্তান রয়েছে। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, মে ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।