ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবার অভিযোগে মাদকসেবী ছেলের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, মে ২২, ২০২৩
বাবার অভিযোগে মাদকসেবী ছেলের কারাদণ্ড আদালতের রায়: প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় মাদকসেবী ছেলের অত্যাচারে ইউএনও বরাবর লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী বাবা। বাবার সেই অভিযোগের ভিত্তিতে মাদক সেবনরত অবস্থায় ছেলে ফয়সাল আহামেদকে (২০) তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

সোমবার (২২ মে) সকালে পৌর এলাকার তাত্তাকান্দা কলাবাড়ীয়া গ্রাম থেকে তাকে আটক করে এ দণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আজগর হোসেন।

সাজাপ্রাপ্ত ফয়সাল আহামেদ উপজেলার পৌর এলাকার তাত্তাকান্দা কলাবাড়ীয়া গ্রামের বাদল মিয়ার ছেলে।

সাজাপ্রাপ্ত ফয়সালের বাবা বাদল মিয়া বলেন, আমার ছেলে অসৎ সঙ্গের পাল্লায় পড়ে পড়াশোনা ছেড়ে ভবঘুরে হয়ে গেছে। নেশার টাকার জন্য প্রতিনিয়ত বাড়িতে এসে ভাঙচুর পরিবারের সদস্যদের মারধর হত্যার হুমকি দেয়। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ইউএনও বরাবর অভিযোগ দেই। আজকে ছেলেকে ৩ মাসের জেল দিয়েছে। বাবা হিসেবে চাই ছেলে সংশোধন হয়ে ফিরে আসুক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আজগর হোসেন বলেন, ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাবা উপজেলায় লিখিত অভিযোগের ভিত্তিতে নিজ এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় তাকে আটক করি। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে দুপুরে পুলিশি প্রহরায় জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মে ২২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।