ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

অশ্লীল ভিডিও ধারণ করে অনৈতিক প্রস্তাব, ছাত্রদল নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, মে ২৬, ২০২৩
অশ্লীল ভিডিও ধারণ করে অনৈতিক প্রস্তাব, ছাত্রদল নেতা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এক কলেজছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে রাত্রিযাপন ও ৫ লাখ টাকা দাবি করার অভিযোগে মোল্লা দেলোয়ার হোসেন জিন্নাহ (২৯) নামে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ মে) রাতে উপজেলার আড়াইবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে কসবা থানা পুলিশ।

গ্রেপ্তার মোল্লা দেলোয়ার হোসেন জিন্নাহ উপজেলার আকসিনা কোন্নাবাড়ী এলাকার ফিরোজ মিয়া ওরফে ফিরন মিয়ার ছেলে এবং কসবা পশ্চিম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. মহিউদ্দিন জানান,  মোল্লা দেলোয়ার হোসেন জিন্নাহ উপজেলার আড়াইবাড়ি এলাকার এক কলেজছাত্রীর গোসল করার ভিডিও গোপনে ভেন্টিলেটর দিয়ে ধারণ করে। পরে অপরিচিত মোবাইল নম্বর থেকে ওই শিক্ষার্থীর মুঠোফোনে কল দিয়ে গোসলের অশ্লীল ভিডিওর কথা জানায়। এ সময় দেলোয়ার ওই তরুণীকে তার সঙ্গে একবার রাত্রি যাপন এবং ৫ লাখ টাকা দাবি করে। বিষয়টি ওই কলেজ ছাত্রী তার পরিবারকে জানালে তারাও ওই মোবাইল নাম্বারে কল দেয়। পরিবারের সদস্যদের কাছে সে একই দাবি করে  নাহলে ভিডিওটি ফেসবুক-ইউটিউবে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

এ অবস্থায় ওই ছাত্রীর পরিবারের সদস্যরা কোনো উপায় না দেখে থানায় এসে অভিযোগ দেন। তাদের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ওই মুঠোফোন নম্বর ট্রেকিং করে মোল্লা দেলোয়ার হোসেন জিন্নাহকে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরও জানান, মোল্লা দেলোয়ার হোসেন জিন্নাহকে গ্রেপ্তারের পর তার মোবাইলে ওই কলেজছাত্রীর ভিডিওটি পাওয়া যায়। জিন্নাহর বিরুদ্ধে কসবা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।