ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বনানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মে ২৭, ২০২৩
বনানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

ঢাকা: রাজধানীর বনানী স্টেশনে ট্রেনে কাটা পড়ে সৌরভ রায় (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।  

শনিবার (২৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে বনানী স্টেশনের দক্ষিণ পাশের রেললাইনে ঘটনাটি ঘটে।

 

ঘটনাস্থলেই সৌরভের মৃত্যু হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। মৃত সৌরভ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার লক্ষিপুরা গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে।

বাবা কৃষ্ণ চন্দ্র রায় বলেন, সৌরভ চট্রগ্রাম পোর্টের মতিঝিল অফিসের কম্পিউটার অপারেটর ছিল। সকালে বনানী যাওয়ার উদ্দেশে সকাল সাড়ে ৮টায় কেরানীগঞ্জের বাসা থেকে বের হয়। এরপর দুপুরে পুলিশের মাধ্যমে জানতে পারি সৌরভ ট্রেনে কাটা পড়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে সৌরভের মরদেহ দেখতে পাই।

বাবা কৃষ্ণ রায় আরও বলেন, বনানীতে একটি ফ্ল্যাট কেনার কথা বলছিল ছেলে। ৬০ লাখ টাকার দামদরও ঠিক হয়েছে শুনেছিলাম। কিন্তু আমরা এর কিছুই জানি না। আজ সকালে ফ্ল্যাটের কিছু টাকা পরিশোধ করার কথা ছিল।

ঢাকা বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারামা জানান, সংবাদ পেয়ে দুপুড় ২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এসআই আরও জানান, ওই যুবক অসতর্কভাবে রেললাইন অতিক্রম করার সময় ‘এগারসিন্ধু’ ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।