ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে গাজীপুরের মেয়র জায়েদার শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মে ২৮, ২০২৩
বঙ্গবন্ধুর সমাধিতে গাজীপুরের মেয়র জায়েদার শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন।

রোববার (২৮ মে) দুপুরে শ্রদ্ধা জানান তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন তার ছেলে গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

এসময় নতুন মেয়র বলেন, গাজীপুর নগরের উন্নয়নে কাজ করব। এজন্য সবার সহযোগিতা চাই। সবার সঙ্গে মিলেমিশে, সহযোগিতা নিয়ে সিটির উন্নয়নে কাজ করব। আমার ছেলে জাহাঙ্গীরও সঙ্গে থাকবে।

আর গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, নবনির্বাচিত মেয়র আমার মা জায়েদা খাতুন বলেছেন যে আমরা জন্মগতভাবে আওয়ামী লীগ।  কেউ মানুক আর না মানুক, সেটা তাদের ব্যাপার। আমার মাও জন্মগতভাবে আওয়ামী লীগ। আমরা জন্মগতভাবে আওয়ামী লীগ সমর্থক। আমরা মহান নেতা বঙ্গবন্ধুর কাছে এসেছি, নেত্রীর বাড়িতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সহযোগিতা চাই।

ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন জায়েদা। এসময় গণ্যমান্য ব্যক্তি, কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

পরে মেয়র জায়েদা খাতুন সমাধি সৌধ কমপ্লেক্সের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন এবং স্বাক্ষর করেন।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ২৮, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa