ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ৪০ লিটার চোলাই মদসহ ২ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুন ২, ২০২৩
ঈশ্বরদীতে ৪০ লিটার চোলাই মদসহ ২ মাদক কারবারি আটক

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ৪০ লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা।

বৃহস্পতিবার (০১ জুন) দিনগত রাতে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার তৌহিদুল মবিন খান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে এদিন দুপুরে ঈশ্বরদী শহরের রেলগেট এলাকা থেকে র‌্যাব-১২ সদস্যরা অভিযান পরিচালনা করে তাকে আটক করেন।

আটকরা হলেন- পাবনার ঈশ্বরদী পৌর এলাকার দড়ি নারিচা এলাকার রশীদ খানের ছেলে সোহাগ খান ও সাঁড়া গোপালপুর নতুনপারা এলাকার মৃত মেহের প্রমানিকের ছেলে আমিরুল প্রমানিক (৪৮)।

র‌্যাব-১২ স্কোয়াড কমান্ডার সিনিয়র, অতিরিক্ত পুলিশ সুপার কিশোর রায় বাংলানিউজকে জানান, দীর্ঘদিন থেকে আটকরা অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। বৃহস্পতিবার দুপুরে তারা অটোরিকশায় করে এগুলো অন্যস্থানে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। এ সময় ঈশ্বরদী শহরের রেলগেট এলাকায় র‌্যাব সদস্যের উপস্থিত টের পেয়ে এক মাদক কারবারি পালিয়ে যান। পরে অভিযান পরিচালনা করে বাকি দুইজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটকের সময় তাদের কাছ থেকে ৪০ লিটার চোলাই মদসহ অটোরিকশাটি জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান বাসির বাংলানিউজকে জানান, র‌্যাব-১২ এর এক সদস্য বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মামলা নথিভুক্ত হওয়ার পর শুক্রবার (০২ জুন) বিকেলে আদালতের মাধ্যমে দুই মাদক বিক্রেতাকে জেল হাজাতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।