ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে ভ্যানচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুন ৫, ২০২৩
গুরুদাসপুরে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে ভ্যানচালক নিহত

নাটোর: নাটোরের গুরুদাসপুরে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা অটোচার্জার ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. আব্দুল জলিল (৫২) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন।

রোববার (০৪ জুন) বিকেলে পৌর সদরের খামারনাচকৈর এলাকার রোকেয়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এসময় গুরুতর জখম হন চালক আব্দুল জলিল ও ভ্যানের যাত্রী মো. সোহেল (৪০) নামে এক স্থানীয় মুদি দোকানদার।

এ অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের সন্ধ্যার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আব্দুল জলিল মারা যান। বর্তমানে সোহেল রামেকে ভর্তি আছেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বাংলানিউজকে জানান, বিকেলে পৌর সদরের খামারনাচকৈর এলাকার রোকেয়ার মোড়ে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা অটোচার্জার ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ভ্যানচালক আব্দুল জলিল ও ভ্যানের যাত্রী মো. সোহেল আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য তাদের সন্ধ্যার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আব্দুল জলিল মারা যান। আর ঘটনার পরপরই মোটরসাইকেল আরোহী দ্রুত স্থান ত্যাগ করেন। এজন্য তার নাম পরিচয় শনাক্ত করা যায়নি। এ নিয়ে এখনও কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, জুন ০৫, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।