ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহ নিয়ে যাওয়ার কথা বলে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ১০, ২০২৩
ময়মনসিংহ নিয়ে যাওয়ার কথা বলে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

জামালপুর: জামালপুরের নরুন্দিতে এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে।  

শুক্রবার (৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে নরুন্দি মাঝপাড়া উপস্বাস্থ্য কেন্দ্রের পাশে নির্জন স্থানে ওই ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ আব্দুর রহমান ও সোহেল রানা নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আব্দুর রহমান নরুন্দি মাঝপাড়া গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে এবং সোহেল রানা নরুন্দি নয়াপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন সুমন জানান, নরুন্দি স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণিতে পড়ুয়া ওই শিক্ষার্থী শুক্রবার (৯ জুন) সন্ধ্যায় ময়মনসিংহে যাওয়ার জন্য নরুন্দি রেলস্টেশনে যায়। কিন্তু স্টেশনে পৌঁছেই জানতে পারে যে, ময়মনসিংহগামী ট্রেন আগেই চলে গেছে। পরে রাত ৮টার দিকে স্টেশনে অপেক্ষারত দুই যুবক অটোরিকশাযোগে ময়মনসিংহে যাবেন এবং ওই শিক্ষার্থীকে তাদের সঙ্গে যাওয়ার প্রস্তাব দেন। এতে রাজি হলে সিএনজি স্টেশনে যাওয়ার কথা বলে নরুন্দি মাঝপাড়া উপস্বাস্থ্য কেন্দ্রের পাশে নির্জন স্থানে নিয়ে ওই দুই যুবক তাকে পালাক্রমে ধর্ষণ করে।  

খবর পেয়ে নরুন্দি তদন্ত কেন্দ্রের পুলিশ গভীররাতে ওই শিক্ষার্থীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। পরে আব্দুর রহমান ও সোহেল রানা নামে ওই দুই যুবককে আটক করে পুলিশ।

এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে উল্লেখ করে জাকির হোসেন সুমন আরও জানান, পুলিশ ওই শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার (১০ জুন) দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাড়ি সদর উপজেলার শ্রীচন্দবাড়ি গ্রামে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।