ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোয়া দুই কোটি বিল বকেয়া, শর্তে পুনঃসংযোগ পেল ৯ প্রতিষ্ঠান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
সোয়া দুই কোটি বিল বকেয়া, শর্তে পুনঃসংযোগ পেল ৯ প্রতিষ্ঠান

সিরাজগঞ্জ: প্রায় সোয়া দুই কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় সিরাজগঞ্জের ৯টি প্রতিষ্ঠানের সংযোগ বিচ্ছিন্ন করে নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেড (নেসকো)। পরে আংশিক বকেয়া পরিশোধ ও সময় নেওয়ার পর এসব প্রতিষ্ঠানে পুনরায় সংযোগ দেওয়া হয়।

 

বুধবার (১৪ জুন) সকাল থেকে এসব সংযোগ বিচ্ছিন্ন করা হলে দুপুরের পর থেকে প্রতিষ্ঠানগুলো কিছু বকেয়া পরিশোধ ও বাকি বিল পরিশোধের জন্য সময়ের আবেদন করলে পুনরায় সংযোগ দেওয়া হয়।  

প্রতিষ্ঠানগুলো হলো- গণপূর্ত অধিদপ্তর, হর্টিকালচার সেন্টার, পৌরসভার মাছিমপুর পানির ট্যাংক ও চৌরাস্তা পানির ট্যাংক, জেলা মডেল মসজিদ, উপজেলা মডেল মসজিদ, জেলা পাবলিক লাইব্রেরি, মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স এবং সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল ক্যান্টিন।

নেসকো লিমিটেড সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ-১) আব্দুর রউফ সর্দার এ তথ্য নিশ্চিত করে জানান, ৯টি প্রতিষ্ঠানে প্রায় সোয়া দুই কোটি টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছিল। পরবর্তীতে কিছু বকেয়া নগদ পরিশোধ এবং এই মাসের মধ্যে বাকি বিল পরিশোধের জন্য সময় চাইলে সবগুলো প্রতিষ্ঠানে পুনঃসংযোগ দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।