ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরি করতে গিয়ে নিথর হলো মাদকসেবী যুবক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
চুরি করতে গিয়ে নিথর হলো মাদকসেবী যুবক!

নরসিংদী: নরসিংদী শহরের কাউরিয়াপাড়া কবরস্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হৃদয় মিয়া (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ জুন) দুপুরে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ কাউরিয়াপাড়া কবরস্থান থেকে তার মরদেহ উদ্ধার করে।

হৃদয় মিয়া নরসিংদী শহরের ৭ নং ওয়ার্ডের কাউরিয়াপাড়া এলাকার মৃত তোফাজ্জল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতের কোনো এক সময় হৃদয় মিয়া কবরস্থানের ভেতরে গিয়ে কবরস্থানের লাইট ও বৈদ্যুতিক তার চুরি করছিল। এ সময় সে বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়লে সেখানেই তার মৃত্যু হয়। সকালে কবরস্থানের ভেতরে শিশুরা খেলা করতে গেলে তার মরদেহ দেখতে পায়। পরে সেখানকার নিরাপত্তা কর্মী বিদ্যুৎ লাইন বন্ধ করে দেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে দুপুরে তার মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নরসিংদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, হৃদয় একজন মাদকসেবী, সে বিভিন্ন সময় নেশার টাকা জোগাতে চুরি করতো। তার নামে নরসিংদী মডেল থানায় দুটি মাদক মামলা রয়েছে। গত সোমবার জেলহাজত থেকে ছাড়া পেয়েছিল সে। প্রাথমিকভাবে ধারণা করছি কবরস্থানে চুরি করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।