ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় আকিজ জুট মিলের দুই শ্রমিক নিহত হয়েছেন।  

শুক্রবার (১৬ জুন) বিকেল সাড়ে ৫টার দি‌কে ঢাকা-খুলনা মহাসড়কের পুরাতন মুকসুদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হলেন- মাদারীপুর জেলার রাজৈর থানা রোড এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মোক্তার শেখ (৪২) ও যশোর জেলার নওয়াপাড়ার অভয়নগর এলাকার আজহার মোল্যার ছেলে মিজানুর রহমান মিঠু।

জানা ‌গে‌ছে, ঢাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যান (ঢাকা মেট্রো ন-১৯৩৯৫৩) ওই দুই শ্রমিককে চাপা দেয়। পরে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে মুকসুদপুর ১০০ শয্যাবিশিষ্ট উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে গে‌লে চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মেডিকেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠিয়ে দেন। ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার সময় তাদের মৃত্যু হয়।  

আকিজ জুট মিলের ম্যাকানিক্যাল সুপারভাইজার তারিকুজ্জামান রাতুল বলেন, আমাদের এখানকার দুই কর্মচারী পুরাতন মুকসুদপুর থেকে জুট মিলে আসছিল। পথে একটি পিকআপভ্যান তাদের চাপা দিয়ে চলে যায়। পরে ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।  

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত ক‌রে জানান, পুরাতন মুকসুদপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান আকিজ জুট মিলের দুই শ্রমিককে চাপা দিয়ে চলে যায়। পুলিশ স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও প‌রে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর শেখ মু‌জিব মেডিকেলে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার সময় তাদের মৃত্যু হয়। পরে মা ফিলিং স্টেশনের সামনে থেকে পরিত্যাক্ত অবস্থায় ঘাতক পিকআপভ্যানটি জব্দ করা হয়। এ ঘটনায় কাউকে এখনো আটক করা সম্ভব হয়নি ব‌লেও তি‌নি জানান।

বাংলাদেশ সময়: ০৮৪৮ ঘণ্টা, জুন ১৭, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।