ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিছানায় পড়েছিল পরিবেশ কর্মকর্তার স্ত্রীর মরদেহ, রান্নাঘরে খেলছিল শিশুকন্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
বিছানায় পড়েছিল পরিবেশ কর্মকর্তার স্ত্রীর মরদেহ, রান্নাঘরে খেলছিল শিশুকন্যা

রংপুর: রংপুরে লুবনা ইয়াসমিন (৪১) নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়া এলাকার একটি ভাড়াবাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত লুবনা ইয়াসমিন রংপুর পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক সাইদুর রহমানের স্ত্রী। তিনি বরিশালের গৌরনদী পৌরসভার ইসমাইল বারীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রংপুর পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক সাইদুর রহমানের বাড়ি বরিশালের উজিরপুরে। তিনি স্ত্রী ও আড়াই বছরের মেয়েকে নিয়ে রংপুর নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়ার রজবপুর জামে মসজিদ সংলগ্ন আব্দুল মজিদের বাড়ির চারতলার একটি ফ্লাটে থাকতেন।

বৃহস্পতিবার (২২ জুন) সকালে স্ত্রী-সন্তানকে বাসায় রেখে অফিসে যান সাইদুর রহমান! দুপুরে অফিস থেকে খাবারের জন্য বাসায় ফিরে দরজায় নক করে ও ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে বিকেল ৪টার দিকে জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) কল করেন।

খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের রেসকিউ টিম ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে ঘরে ঢুকে লুবনা ইয়াসমিনকে বিছানায় মৃত পড়ে থাকতে দেখেন। এসময় তার শিশু কন্যা রান্না ঘরে পানির ট্যাব ছেড়ে খেলছিল।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। লুবনা ইয়াসমিন মানসিক রোগে ভুগছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।